আমি ভালবাসা দেখেছি
- বর্ণহীন রনি ১১-০৫-২০২৪

আমি ভালবাসা দেখেছি লাল কৃষ্ণচূড়ায়;
আমি ভালবাসা দেখেছি গোধূলির আলো ছায়ায়;
আমি ভালবাসা দেখেছি নিষ্পাপ শিশুর হাসিতে;
আমি ভালবাসা দেখেছি দূর্বাঘাসের ডগার শিশির বিন্দুতে,
আমি ভালবাসা দেখেছি ঝিঙে ফুলের মাচায় ফুলেদের মেলায়;
আমি ভালবাসা দেখেছি মেঘের ভিতর রোদের খেলায়;
আমি ভালবাসা দেখেছি ক্ষুধার্তের ক্ষুধা নিবারণের জন্য দাড়িয়ে থাকা ব্যক্তিতে;
আমি ভালবাসা দেখেছি ভালবেসে ভালাবাসার টানে জ্বলে উঠে শক্তিতে;
আমি ভালবাসা দেখেছি ঝরে পরা শিশুদের মুখে হাসি ফুটানোর চেষ্টাতে;
আমি ভালাবাসা দেখেছি ভালবাসার প্রতিদানে ভালবাসা দেয়ার তৃষ্ণাতে;

আমি ভালাবাসা দেখতে দেখতে আজ বড্ড ক্লান্ত;
তবুও আমার মন ভালাবাসা দেখার তৃষ্ণায় সদা থাকে অশান্ত;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।